October 5, 2022
Chicago 12, Melborne City, USA
Tech

Data privacy laws in a post-Roe world

[ad_1]

সুপ্রিম কোর্টের একটি সিদ্ধান্তের ফাঁস হওয়া খসড়া যা উল্টে যেতে পারে রো বনাম ওয়েড মার্কিন যুক্তরাষ্ট্রের অনেক অংশে গর্ভপাত বেআইনি যা একটি সম্পূর্ণ-কিন্তু-নিশ্চিত ভবিষ্যত বলে মনে হচ্ছে তার জন্য অনেকেরই প্রস্তুতি রয়েছে। শীঘ্রই বেআইনি গর্ভপাত হতে পারে এমন কাজ করা বা পাওয়ার জন্য অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা তদন্ত এবং প্রমাণ করার জন্য ব্যাপক এবং সবে নিয়ন্ত্রিত ডেটা সংগ্রহ শিল্পের একটি বড় ভূমিকা থাকতে পারে।

আমরা জানি না যে এটি ঘটবে কিনা, তবে আমরা জানি যে আইন প্রয়োগকারীরা যদি এটি চায় তবে প্রচুর ডেটা সহজেই পাওয়া যায় কারণ এটির সংগ্রহে সীমাবদ্ধতা আইনত খুব কম। এবং আমরা এটাও জানি যে পুলিশ সর্বদা সেই ডেটা ব্যবহার করে, আদালতের আদেশের মাধ্যমে বা কেবল এটি কেনার মাধ্যমে। আপনার ফোন এবং আপনার কম্পিউটারের মাধ্যমে, আপনি কোথায় যান, আপনি কার সাথে ইন্টারঅ্যাক্ট করেন, আপনি কী বলেন, আপনি ইন্টারনেটে কী অনুসন্ধান করেন, আপনি কোন ওয়েবসাইটগুলিতে যান এবং আপনি কোন অ্যাপ ডাউনলোড করেন তা খুঁজে বের করতে পারেন৷

এটি শুধুমাত্র গর্ভপাত সংক্রান্ত তথ্যের ক্ষেত্রেই সত্য নয়; পুলিশ সবসময় আপনার ব্যক্তিগত তথ্য অ্যাক্সেস করার উপায় আছে. কিন্তু এখন, অনেক লোক যারা পুলিশ বা ডেটা ব্রোকাররা তাদের সম্পর্কে আগে কী জানত তা নিয়ে উদ্বিগ্ন ছিল না তাদের হঠাৎ করেই অনেক চিন্তা করতে হতে পারে — এবং আইনের আদালতে তাদের ব্যক্তিগত জীবন গোপন রাখার জন্য খুব কমই আছে।

“আমেরিকানদের ব্যক্তিগত তথ্যে নিরবচ্ছিন্ন অ্যাক্সেসের বিপদ আর কখনও স্পষ্ট ছিল না,” সেন রন ওয়াইডেন, দীর্ঘদিনের আইনজীবী এবং অনলাইন গোপনীয়তা আইনের প্রবক্তা, রেকোডকে বলেছেন৷

এক বৃহৎ উদ্বেগ পিরিয়ড ট্র্যাকার অ্যাপগুলি গর্ভপাত করানো লোকেদের খুঁজে বের করতে এবং বিচার করতে ব্যবহার করা যেতে পারে কিনা তা মনে হচ্ছে। পিরিয়ড অ্যাপগুলি অনেক কারণেই সমস্যাযুক্ত, তবে কোনওভাবে পুলিশকে জানিয়ে দেওয়া যে আপনি গর্ভপাত পেয়েছেন তা তালিকায় বেশ নীচে। আরও খারাপ হল বিস্তৃত এবং সবেমাত্র নিয়ন্ত্রিত ডেটা সংগ্রহ শিল্প যা বছরের পর বছর ধরে আমাদের সকলের বিস্তারিত প্রোফাইল তৈরি এবং ভাগ করার অনুমতি দেওয়া হয়েছে। আসল বিষয়টি হল, আপনার ফোন থেকে একটি পিরিয়ড অ্যাপ মুছে ফেলা যথেষ্ট সহজ। এটি আপনার সম্পর্কে যে ডেটা সংগ্রহ করেছে তা মুছে ফেলা অনেক কঠিন। এবং অনলাইন ট্রেইলের বাকি অংশগুলি লুকিয়ে রাখা প্রায় অসম্ভব যা প্রমাণ করতে সাহায্য করতে পারে যে আপনি গর্ভপাত বিরোধী আইন ভঙ্গ করেছেন।

সম্ভাবনা আছে যে এই সমস্ত ডেটা ভবিষ্যতে লোকেদের অবৈধ গর্ভপাতের পরে ব্যবহার করা যেতে পারে কারণ এটি ইতিমধ্যে অনেক অপরাধের তদন্তে সহায়তা করার জন্য ব্যবহৃত হচ্ছে। গর্ভপাত-প্ররোচনাকারী ওষুধের জন্য একটি ইন্টারনেট অনুসন্ধান একটি মৃত শিশুর জন্ম দেওয়া একজন মহিলাকে হত্যার অভিযোগ প্রমাণ হিসাবে ব্যবহার করা হয়েছিল (এই অভিযোগগুলি বাদ দেওয়া হয়েছিল)। পুলিশ কর্তৃক প্রাপ্ত Google ডেটা হত্যার স্থানের কাছে একজন ব্যক্তির ফোন স্থাপন করেছে; লোকটিকে গ্রেপ্তার করা হয়েছিল কিন্তু পরে কোনো অভিযোগ ছাড়াই ছেড়ে দেওয়া হয়েছিল। 6 জানুয়ারির অভিযুক্ত বিদ্রোহীদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা গুগল এবং মেটার মতো কোম্পানি থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তৈরি করা হয়েছে। ইমিগ্রেশন এবং কাস্টমস এনফোর্সমেন্ট (ICE) অনথিভুক্ত অভিবাসীদের দ্বারা ব্যবহৃত এন্ট্রি পয়েন্টগুলি খুঁজে বের করার চেষ্টা করার জন্য অবস্থানের ডেটা ক্রয় করে।

এর মানে এই নয় যে আপনি কিছুই করতে পারবেন না। ইন্টারনেট যেমন আমরা জানি এটি আগে বিদ্যমান ছিল নারো, যখন গর্ভপাত অবৈধ ছিল। এটা এখন করে। অন্যদিকে, অনলাইন গোপনীয়তা আইনগুলি মূলত তা করে না। কিন্তু তারা পারে।

আপনার দেওয়া সমস্ত ডেটা — এবং কে এটি পেতে পারে৷

আপাতত, যতক্ষণ না তারা উপযুক্ত আইনি চ্যানেলগুলি অনুসরণ করে, আইন প্রয়োগকারী সংস্থাগুলি আপনার ডিভাইসে আপনি যা কিছু করেন তার সবকিছুই পেতে পারে৷ আমাদের প্রায় সকলের জন্য, এটি অনেক ডেটা। আপনি আপনার নিজের ডিভাইস লক ডাউন করার চেষ্টা করতে পারেন, কিন্তু যদি তথ্যটি Google-এর মতো তৃতীয় পক্ষের কাছেও থাকে, তাহলে সেখানেই পুলিশ তাদের পছন্দের তথ্য পেতে যাবে।

এটি একটি নির্দিষ্ট অবস্থানে থাকা ডিভাইসগুলির জন্য বিপরীত অনুসন্ধান ওয়ারেন্ট বা কীওয়ার্ড অনুসন্ধান হিসাবে পরিচিত – যেমন একটি বিল্ডিং যাতে পুলিশ সন্দেহ করে যে অবৈধ গর্ভপাত করা হচ্ছে – বা কিছু নির্দিষ্ট কীওয়ার্ডের জন্য অনুসন্ধান করা ডিভাইসগুলির জন্য, যেমন “আমি কোথায় পেতে পারি” অন্তর্ভুক্ত করতে পারে একটি গর্ভপাত।” এখানে একটি আইনি ধূসর এলাকা আছে. কিছু বিচারক রায় দিয়েছেন যে এই ধরনের অনুসন্ধানগুলি অসাংবিধানিক, কিন্তু তারা এখনও ঘটছে। প্রকৃতপক্ষে, গত কয়েক বছরে তাদের ব্যবহার দ্রুতগতিতে বৃদ্ধি পেয়েছে।

“আইনের স্বচ্ছতার অভাবের সদ্ব্যবহার করার জন্য পুলিশের জন্য অনেক সুযোগ রয়েছে,” ACLU এর বক্তৃতা, গোপনীয়তা এবং প্রযুক্তি প্রকল্পের ডেপুটি ডিরেক্টর নাথান ফ্রিড ওয়েসলার বলেন। “এ কারণেই আইন প্রণেতারা পদক্ষেপ নিতে পারেন এবং করা উচিত।”

কিন্তু কোন ধূসর এলাকা নেই যখন প্রমাণের ক্ষেত্রে আইন প্রয়োগকারীরা বিশেষভাবে আপনার সম্পর্কে জানতে পারে যদি তাদের বিশ্বাস করার কারণ থাকে যে আপনি অপরাধ করেছেন। একটি সাম্প্রতিক উদাহরণ দিতে: 6 জানুয়ারির কথিত বিদ্রোহীদের বিরুদ্ধে অনেক মামলা এফবিআই গুগল এবং সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তৈরি করা হয়েছিল। কিছু ক্ষেত্রে, এতে সন্দেহভাজন ব্যক্তিদের তাদের বাড়িতে এবং ক্যাপিটল বিল্ডিংয়ের মধ্যে চলাফেরা অন্তর্ভুক্ত ছিল। এতে তাদের ইমেল, ওয়েব অনুসন্ধান, পরিদর্শন করা ওয়েবসাইট এবং দেখা YouTube ভিডিওর বিষয়বস্তুও অন্তর্ভুক্ত ছিল। আপনি ভাবতে পারেন যে পুলিশ অনুসরণ করার জন্য এত বড় ডেটা ট্রেল থাকা একটি ভাল জিনিস যখন এটি এমন লোকদের বিরুদ্ধে ব্যবহার করা হয় যাদের কর্মের সাথে আপনি একমত নন। আপনি হয়ত একই ভাবে অনুভব করবেন না যদি এটি এমন লোকদের বিরুদ্ধে ব্যবহার করা হয় যাদের আপনি সমর্থন করেন।

এর মানে হল যে জায়গাগুলিতে গর্ভপাত বেআইনি — অনুমান করে এমন একটি ঘটনা ঘটছে — সেখানে গুগলের মতো একটি কোম্পানি খুব বেশি কিছু করতে পারবে না যদি পুলিশের কাছে তথ্যের ওয়ারেন্ট থাকে যা অপরাধের প্রমাণ হতে পারে। এমনও সম্ভাবনা রয়েছে যে লোকেরা পুলিশ হওয়ার ভান করছে তারাও ডেটা পেতে পারে। ব্লুমবার্গ সম্প্রতি জানিয়েছে, এটি আগেও ঘটেছে। তাই গোপনীয়তা এবং নাগরিক অধিকারের প্রবক্তারা বলছেন যে এই সংস্থাগুলি যত কম ডেটা আইন প্রয়োগকারীকে দিতে বাধ্য হয়, তত ভাল। যে আইনগুলি সংগৃহীত ডেটার পরিমাণ কমিয়ে দেয়, অন্য দলগুলি সেই ডেটার সাথে কী করতে পারে তা সীমাবদ্ধ করে এবং ভোক্তাদের তাদের ডেটা মুছে ফেলার অনুমতি দেয় এখানে অনেক দূর যেতে পারে।

পুলিশ (এবং অন্য কোন বিশেষভাবে অনুপ্রাণিত বেসরকারী নাগরিক) কিনতে পারে এমন তথ্যও রয়েছে। ডেটা ব্রোকাররা, দেখা যাচ্ছে, চতুর্থ সংশোধনীর জন্য একটি সুন্দর সমাধান তৈরি করে। আইন প্রয়োগকারীরা কেবল ডেটা কিনতে পারে অন্যথায় এটির জন্য আদালতের আদেশ পেতে হবে, যা এটি তার তদন্তে সহায়তা করতে ব্যবহার করতে পারে।

আমাদের কাছে এর অনেক উদাহরণ রয়েছে যা থেকে আঁকতে হয়: আইআরএস, এফবিআই, ডিইএ, আইসিই এবং এমনকি সামরিক বাহিনীও এটি করে। এই ডেটা বাস্তব জগতে একজন ব্যক্তির গতিবিধির মতো দানাদার হতে পারে এবং ডেটা ব্রোকাররা আরও ব্যাপক এবং প্রকাশক প্রোফাইলের জন্য সেই ব্যক্তি অনলাইনে যা করে তার সাথে এটি একত্রিত করতে পছন্দ করে। ট্রাম্প প্রশাসনের সময়, আইসিই শুধুমাত্র সেলফোন অবস্থানের ডেটা ব্যবহার করেনি একটি পরিত্যক্ত কেএফসির নীচে একটি টানেল খুঁজে বের করার জন্য যেটি সীমান্তে মাদক পাচার করতে ব্যবহৃত হয়েছিল; এটিও এটি ব্যবহার করেছিল যে অনথিভুক্ত অভিবাসীরা কোথায় সীমান্ত অতিক্রম করছে তা খুঁজে বের করতে। এটা সম্পূর্ণভাবে সম্ভব যে কর্তৃপক্ষ এই ধরণের আন্দোলনের ডেটা ব্যবহার করে কোথায় অবৈধ গর্ভপাত করা হচ্ছে তা খুঁজে বের করতে পারে।

শুধু সরকারই এই ডেটা কিনতে পারে না। ব্যক্তিগত ব্যবসা এবং মানুষ সব সময় এটা করে. ভাইস সম্প্রতি 600টি “পরিবার পরিকল্পনা কেন্দ্র”-এ এক সপ্তাহের পরিদর্শনের জন্য সমষ্টিগত অবস্থানের ডেটা ক্রয় করেছে, যার মধ্যে কয়েকটি SafeGraph নামক একটি কোম্পানি থেকে মাত্র $160-তে গর্ভপাতের প্রস্তাব দেয়৷ (সরকার হল SafeGraph-এর গ্রাহকদের মধ্যে একজন।) ভাইস কীভাবে পরিবার পরিকল্পনা কেন্দ্রের ডেটা বিক্রি করে তার বিবরণ দিয়ে একটি গল্প প্রকাশ করার পরে, SafeGraph বলেছিল যে এটি বন্ধ হয়ে যাবে, কিন্তু এটি অনুমান করা নিরাপদ যে সেখানে অন্যান্য কোম্পানি এখনও একই ধরনের কাজ করছে। . মহিলাদের স্বাস্থ্য ক্লিনিকের লোকেদের কাছে গর্ভপাত বিরোধী বিজ্ঞাপনগুলি পাঠানোর জন্য আমাদের কাছে বিজ্ঞাপন সংস্থাগুলি জিওফেন্সিং ব্যবহার করে বা একটি নির্দিষ্ট অবস্থানের মধ্যে ডিভাইসগুলিতে বিজ্ঞাপনগুলিকে লক্ষ্য করে এমন ঘটনাও রয়েছে৷

ডেটা ব্রোকাররা প্রায়ই বলবে যে তাদের ডেটা একত্রিত এবং বেনামী, কিন্তু আমরা জানি যে ডেটা একত্রিত এবং বেনামী থাকবে এমন কোনও গ্যারান্টি নেই। গত গ্রীষ্মে, একটি ক্যাথলিক নিউজ আউটলেট গ্রিন্ডার থেকে প্রাপ্ত অবস্থানের ডেটা পাওয়ার পরে একজন পুরোহিতকে বহিষ্কার করা হয়েছিল। The Wall Street Journal সম্প্রতি রিপোর্ট করেছে যে Grindr-এর ডেটা নিয়মিতভাবে Grindr-এর বিজ্ঞাপন অংশীদারদের সাথে শেয়ার করা বা বিক্রি করা হয়েছে৷ এগুলি খুব বাস্তব, খুব খারাপ উদাহরণ যে কীভাবে অবস্থানের ডেটা প্রাপ্ত করা যায়, পুনরায় শনাক্ত করা যায় এবং এটি ভুল হাতে পড়লে কারও বিরুদ্ধে ব্যবহার করা যেতে পারে — সম্ভবত গর্ভপাত বিরোধী কর্মীদের অন্তর্গত যারা বিশ্বাস করে যে তারা যে কোনও পদক্ষেপ গ্রহণ করে ধার্মিক। তারা এটাও তুলে ধরে যে কেন আমাদের এই শিল্পকে নিয়ন্ত্রণ করতে হবে যাতে এটি আবার ঘটতে না পারে।

যদি গর্ভপাত আইন পরিবর্তন করা যায়, তাহলে গোপনীয়তা আইনও পরিবর্তন হতে পারে

সেখানে গোপনীয়তা বিল রয়েছে যা তাদের বিরুদ্ধে ব্যবহার করা যেতে পারে এমন ডেটা প্রবাহকে ধীর বা বন্ধ করে দেবে। সম্ভবত শেষ রো বনাম ওয়েড ফিনিস লাইন উপর এই languishing বিল পায় কি হবে.

“অনেক ধরনের আইন আছে যা সত্যিই একটি পার্থক্য করতে পারে,” ওয়েসলার বলেছেন। “তাদের মধ্যে কিছু উদ্দেশ্য ছিল আইন প্রয়োগকারীরা কী অ্যাক্সেস পেতে পারে, এবং কিছু উদ্দেশ্য আমাদের প্রকাশ্য অনুমতি এবং সম্মতি ছাড়াই আমাদের সম্পর্কে কোম্পানিগুলিকে কী সংগ্রহ এবং বিক্রি করার অনুমতি দেওয়া হয়েছে।”

চতুর্থ সংশোধনী বিক্রয়ের জন্য নয় আইনটি সেই ফাঁকটি বন্ধ করে দেবে যা আইন প্রয়োগকারীকে ডেটা ব্রোকারদের কাছ থেকে তথ্য কেনার অনুমতি দেয় যা তাদের অন্যথায় একটি ওয়ারেন্টের সাথে পেতে হবে। সেন. ওয়াইডেন 2021 সালের এপ্রিলে বিলটি উত্থাপন করেছিলেন এবং এতে দ্বিদলীয় এবং দ্বিকক্ষীয় সমর্থন রয়েছে৷

“চতুর্থ সংশোধনীটি বিক্রয়ের জন্য নয় আইন পাস করা রিপাবলিকান রাজ্যগুলির পক্ষে ওয়ারেন্ট ছাড়াই তথ্যের বড় ডেটাবেস কিনে মহিলাদের নিপীড়ন করা এবং তারপর গর্ভপাতের জন্য যে কাউকে খুঁজে বের করা কঠিন করে তুলবে,” ওয়াইডেন রেকোডকে বলেছেন৷

তবে এটি এই সমস্ত ডেটা প্রথম স্থানে কেনার জন্য বাইরে থাকা বন্ধ করে না, এবং কেবল পুলিশই নয়। “গর্ভবতীদের অধিকার রক্ষার জন্য আরও অনেক কিছু করা দরকার। প্রতিটি কোম্পানি যে ব্যক্তিগত তথ্য সংগ্রহ করে, সঞ্চয় করে বা বিক্রি করে তাদের সচেতন হওয়া উচিত যে তারা শীঘ্রই একটি উগ্র-ডান এজেন্ডার জন্য একটি হাতিয়ার হতে পারে যা নারীদের তাদের মৌলিক গোপনীয়তা অধিকার থেকে বঞ্চিত করার চেষ্টা করছে,” ওয়াইডেন ব্যাখ্যা করেছেন।

এই সমস্ত অনুমান করে যে এই সংস্থাগুলি তাদের ডেটা কে এবং কীভাবে ব্যবহার করে সে সম্পর্কে যত্ন নেয়। এটি আরও পরামর্শ দেয় যে তারা এটির প্রবাহকে ন্যূনতম এবং নিয়ন্ত্রণ করার জন্য ব্যবস্থা বাস্তবায়ন করেছে। প্রকৃতপক্ষে, তাদের সাধারণত এটি করতে হবে না, এবং যদি তারা না করে তবে তারা আরও অর্থ উপার্জন করে।

ভোক্তা গোপনীয়তা আইনগুলি সেখানে কী ডেটা রয়েছে তা হ্রাস করার দিকে এবং যে কেউ প্রথমে অ্যাক্সেস করতে পারে তার জন্য অনেক দূর এগিয়ে যাবে৷ কয়েক বছর ধরে কংগ্রেসে এই জাতীয় বেশ কয়েকটি বিল চালু করা হয়েছে, কিছু অন্যদের চেয়ে ভাল সুরক্ষা সহ। তাদের সবার মধ্যে যেটা মিল আছে তা হল তাদের কেউ কোথাও যায়নি। ইতিমধ্যে, অন্যান্য দেশ এবং এমনকি কিছু রাজ্য সাম্প্রতিক বছরগুলিতে শক্তিশালী ভোক্তা গোপনীয়তা আইন উন্নত করেছে।

গোপনীয়তা আইন যেগুলি ডেটা সংগ্রহের জন্য ইতিবাচক অপ্ট-ইন সম্মতি প্রয়োজন — বিশেষ করে সংবেদনশীল ডেটা, যেমন অবস্থান, স্বাস্থ্য ডেটা এবং অনুসন্ধানের ইতিহাস — এবং সেই ডেটা বিক্রি বা ভাগ করা হলে ভোক্তাদের নিয়ন্ত্রণ দেয় যেগুলি এখানে অনেক দূর এগিয়ে যাবে৷ অপ্ট-ইন সম্মতি হল অ্যাপলের অ্যাপ ট্র্যাকিং ট্রান্সপারেন্সি বৈশিষ্ট্যের মধ্যে পার্থক্য, যা আপনি না বললে নির্দিষ্ট ধরণের ডেটা দেয় না এবং Facebook, যা আপনাকে সত্যের পরে ট্র্যাক করা থেকে অপ্ট আউট করতে দেয়, যতক্ষণ না আপনি আপনার গোপনীয়তা সেটিংসে বিকল্পটি খুঁজে পেতে পারেন।

অনেক গোপনীয়তার উকিলও বিশ্বাস করেন যে কোনও কোম্পানি তৃতীয় পক্ষের কাছে সেই ডেটা ভাগ বা বিক্রি করার আগে অপ্ট-ইন সম্মতি প্রয়োজন। ডেটা মিনিমাইজেশন নিয়মগুলি, তারা বলে, এটিও সাহায্য করবে কারণ এটি শুধুমাত্র একটি অ্যাপকে যা সংগ্রহ করতে হবে তা অনুমতি দেবে। গ্রাহকদের অনুরোধের ভিত্তিতে তাদের ডেটা মুছে ফেলার অধিকারও থাকা উচিত।

একটি ফেডারেল ভোক্তা গোপনীয়তা আইনের পরিবর্তে, পৃথক রাজ্যগুলি তাদের নিজস্ব পাস করার চেষ্টা করেছে। কয়েকটি সম্প্রতি শিল্প-বান্ধব আইন পাস করেছে যেগুলি গোপনীয়তার প্রবক্তারা পছন্দ করেন না। কিন্তু তারপরে ক্যালিফোর্নিয়া রয়েছে, যার দেশের সবচেয়ে শক্তিশালী গোপনীয়তা আইন রয়েছে, বা ইলিনয়, যার একটি বায়োমেট্রিক গোপনীয়তা আইন রয়েছে, বা মেইন, যা ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদের গ্রাহকের সম্মতি ছাড়াই তাদের গ্রাহকের ডেটা বিক্রি করতে নিষিদ্ধ করে৷ নিউইয়র্ক রাজ্যের আইনপ্রণেতারা বছরের পর বছর ধরে বিপরীত অনুসন্ধান এবং কীওয়ার্ড ওয়ারেন্ট নিষিদ্ধ করার চেষ্টা করছেন।

ডিজিটাল গোপনীয়তার অভাব এমন একটি চুক্তি হতে পারে যা আপনি করতে ইচ্ছুক ছিলেন যখন আপনি ভেবেছিলেন যে আপনি আইনগুলি জানেন এবং ধরে নিয়েছিলেন যে আপনি কখনই সেগুলি ভঙ্গ করবেন না। কিন্তু, আমরা শীঘ্রই দেখতে পারি, আইন পরিবর্তন হয়। যদি না গোপনীয়তা আইনগুলিও পরিবর্তিত হয়, আপনি যখন বুঝতে পারেন যে আপনার কাছে লুকানোর কিছু আছে, তখন অনেক দেরি হয়ে যাবে।



[ad_2]

Source link

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service

PROS

+
Add Field

CONS

+
Add Field
Choose Image
Choose Video
X